1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাতারে পৌঁছাল আর্জেন্টিনা দল

  • আপডেট টাইম : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ২৭৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের এখনো ১২ দিন বাকি, আর্জেন্টিনার ম্যাচ আরও দুই সপ্তাহ পর। এরই মধ্যে আর্জেন্টাইন দলের একাংশ পৌঁছে গেছে কাতারে। ‘আমেরিকান চ্যাম্পিয়নদের স্বাগতম’ – লেখা ব্যানার দিয়ে কাতারে বরণও করে নেওয়া হয়েছে ইতোমধ্যেই।

বিশ্বকাপের আগে আর্জেন্টিনার ম্যাচ আছে আরও একটি। আবুধাবিতে স্বাগতিকদের বিরুদ্ধে খেলবেন লিওনেল মেসিরা। সেখানেই পুরো দল একত্রিত হবে। তবে তার অনেক আগেই আর্জেন্টিনা দলের একাংশ পৌঁছে গেছে বিশ্বকাপের ভেন্যু কাতারে।

সেই দলে আছেন কোচ লিওনেল স্কালোনিসহ কোচিং স্টাফরা। সঙ্গে আছেন আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লদিও তাপিয়াও। খেলোয়াড়দের মধ্যে কেবল আছেন আর্জেন্টাইন ফুটবল লিগের খেলোয়াড় ফ্র্যাঙ্কো আরমানি।

আর্জেন্টাইন সংবাদ মাধ্যম জানাচ্ছে, কাতার পৌঁছে তারা ইতোমধ্যেই উঠে গেছেন কাতার বিশ্ববিদ্যালয়ে। বিশ্বকাপ চলাকালীন এখানেই থাকবেন মেসিরা।

ক্লদিও তাপিয়াকে সঙ্গে নিয়ে ৫০ সদস্যের একটি বহর গতকাল আর্জেন্টিনার এজেইজা বিমান বন্দর থেকে ব্যক্তিগত বিমানে চড়ে পাড়ি জমান কাতারের উদ্দেশে। মাঝে মাদ্রিদে যাত্রাবিরতি ছিল আর্জেন্টাইন বহরের, পরে আজ মঙ্গলবার ভোর রাতে কাতারে পৌঁছেছে স্কালোনি বাহিনী।

এই বহরে আর্জেন্টাইন ফুটবল সভাপতি, কোচিং স্টাফ ও ফ্র্যাঙ্কো আরমানি ছাড়াও ছিলেন ফেডারেশনের বেশ কিছু শীর্ষ কর্মকর্তা, ডাক্তার, থেরাপিস্ট, রাঁধুনি ও তাদের সহকারীরা। এমনকি নাপিতও সঙ্গে নিয়ে কাতারে পা রেখেছে আলবিসেলেস্তেরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..